অনিন্দিতার কাছ থেকে সৌরভকে কেড়ে নিচ্ছে মধুমিতা!

বর্তমান খবর ডেস্ক : কলকাতার নাটক – চলচ্চিত্রের দুই প্রিয়মুখ মধুমিতা সরকার ও সৌরভ দাস তুমুল প্রেমে মজেছেন। যদিও মধুমিতার সাবেক স্বামীর নামও সৌরভ। তার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা সৌরভ দাসের সঙ্গে প্রেম করছেন মধুমিতা! তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছে টলিপাড়ায়। আর এই তথ্য জানিয়েছে কলকাতার একটি সংবাদমাধ্যম।

সেক্সী – গ্ল্যামারাস ফিগারের অভিনেত্রী মধুমিতা সরকারের ফের নতুন প্রেমের সম্পর্কের চর্চা নিয়ে ফিসফিসানি শোনা যাচ্ছে টলিপাড়ায়। যদিও এই জল্পনা চলছে বেশ কয়েক মাস ধরেই। তাছাড়া এই মুহূর্তে টলিউডের অন্যতম ‘সিঙ্গল’ নায়িকা মধুমিতা সরকার। স্বামী সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিজেকে পুরোদস্তুর পালটে ফেলেছেন এই নায়িকা। ছোটপর্দা ছেড়ে এখন তিনি দাপিয়ে বেড়াচ্ছেন বড় পর্দায়। কিন্তু ‘চিনি’খ্যাত এই সুন্দরী নায়িকা নাকি তার অনস্ক্রিন প্রেমিকের সঙ্গেই এখন প্রেমলীলায় মজে রয়েছেন। তার এই অনস্ক্রিন প্রেমিক হলেন সৌরভ দাস।

গুঞ্জন চলছে – করোনা অতিমারীর দ্বিতীয় ঢেউয়ে নাকি কাছাকাছি চলে এসেছেন সৌরভ দাস – মধুমিতা সরকার। জানা গেছে, মধুমিতা সিঙ্গল হলেও এই মুহূর্তে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সম্পর্কে রয়েছেন সৌরভ। বেশ কয়েক বছর ধরেই লিভ টুগেদার করছেন এই জুটি। অথচ নিজের শোবিজ কেরিয়ারের স্বার্থে এই মুহূর্তে বেশিরভাগ সময়ই মুম্বইতে থাকেন অনিন্দিতা। সৌরভের সঙ্গে এই দূরত্বের মাঝে আচমকাই মধুমিতা এসে সৌরভের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আর তাই এখন মধুমিতার সঙ্গে সৌরভের নয়া প্রেমের সম্পর্ক টলিউডে মাথাচাড়া দিয়ে ওঠেছে।

কলকাতার ওই সংবাদমাধ্যম জানিয়েছে, মুম্বইয়ে একাই পার্টিতে মশগুল অনিন্দিতা। তার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সৌরভ – মধুমিতার সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখে পড়তে হচ্ছে অনিন্দিতাকে। আর বর্তমান প্রেমিকের এমন ঘটনায় বেজায় বিরক্ত অনিন্দিতা। যদিও মাস কয়েক আগেই বোনের সঙ্গে সৌরভের একটি ভিডিও নিয়ে তোলপাড় হয়েছিল। সেই বিতর্কের সময়ও সঙ্গীর পাশে দাঁড়িয়েছিলেন অনিন্দিতা। কিন্তু আমচকা তার সাধের প্রেমের সংসারে ভাঙানের খবর নিয়ে বিপর্যস্ত এই অভিনেত্রী, মনও ভেঙেছে তার একটি সংবাদমাধ্যমকে অনিন্দিতা জানিয়েছেন, সৌরভ এবং আমি অনেক দিন এক সঙ্গে এক ছাদের নীচে রয়েছি। আমরা সম্প্রতি একটি নতুন বাড়িও কিনেছি। ফলে, এই ধরনের ভিত্তিহীন গুজবকে কান দিতে রাজি নই আমি।

অন্যদিকে, প্রেমের গুঞ্জনের কেন্দ্রবিন্দুতে যে দুজন, সেই সৌরভ – মধুমিতা নিজেদের প্রেম নিয়ে কী বলছেন ? এক্ষেত্রে মধুমিতার কথা – আমার প্রাক্তন স্বামীর নাম সৌরভ, মানুষজন সেখান থেকেই এইসব গুজব রটাচ্ছে। চিনিতে আমি সৌরভ (দাস) এর সঙ্গে অভিনয় করলাম, আর অমনি শুরু হয়ে গেলো… ওর সঙ্গে আমার ভীষণ পেশাদার একটা সম্পর্ক। একা মহিলা মানেই যখন খুশি, যার সঙ্গে খুশি তার নাম জড়িয়ে দাও! এটা ভীষণ অসম্মানজনক ও অনুচিত। অন্যদিকে সৌরভ বলেন, মধুমিতা আমার ‘ভালো বন্ধু’।

তিনি স্পষ্ট জানান, অনিন্দিতার সঙ্গে লিভ ইন রিলেশনশিপে রয়েছেন তিনি, এই কথাটা সর্বজনবিদিত। সম্পর্ক নিয়ে লুকোছাপায় বিশ্বাসী নন তিনি। সৌরভ বলেন, অনিন্দিতা এই মুহূর্তে মুম্বইতে আছে, সোমবারই সে কলকাতায় ফিরবে। আসলে লকডাউনে মানুষজনের হাতে কাজ নেই তাই এইসব গুজব রটিয়ে বেড়াচ্ছে।

কলকাতার মিডিয়ায় গুঞ্জন চলছে, সৌরভ – মধুমিতার অনস্ক্রিন রসায়নের জেরেই কি এই প্রেমের চর্চা ? অনেকে আবার বলছেন, যা রটে তার কিছু তো বটে! কোনটা সত্যি আর কোনটা রটনা – সেটা তো এখন সময়েরই হাতে।

আরও পড়ুন
Loading...